শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে প্রাইভেট কার-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি।

পাবনার ঈশ্বরদীতে প্রাইভেট কার-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক জুবায়ের আলম মনা নিহত। নিহত জুবায়ের আলম মনা উপজেলার পিয়ারাখালি জামতলা এলাকার সোনায় মিয়ার ছেলে।

শনিবার (৩০) মার্চ সন্ধ্যা পৌনে ৬ টার দিকে ঈশ্বরদী – বানেশ্বর আঞ্চলিক মহাসড়কে গোকুল নগর চক্ষু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও থানা-পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যা পৌনে ৬ টার দিকে ঈশ্বরদী-বানেশ্বর আঞ্চলিক মহাসড়কে গোকুল নগর চক্ষু হাসপাতালের সামনে রুপপুর প্রকল্পের কাজে নিয়জিত নিকিম কোম্পানির টয়োটা হ্যারিয়ার গাড়িটি দ্রুত গতিতে রাজশাহী থেকে ঈশ্বরদীতে আসার পথে উপজেলার গোকুল নগর চক্ষু হাসপাতাল সংলগ্ন সড়কে প্রাইভেট কার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালক জুবায়ের আলম মনা ছিটকে পড়ে গুরুতর আহত হয়। আহত জুবায়ের আলম মনাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনাকে মৃত্যু ঘোষনা করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রূপপুর প্রকল্পের কাজে নিয়জিত নিকিম কোম্পানির টয়েটা হ্যারিয়ার গাড়ি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !