শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
ফাইল ছবি।

পাবনার ঈশ্বরদীতে আমবাগান পুলিশ ফাঁড়ির সদস্যরা ঈশ্বরদী শহরের গোপাল সুপার মার্কেটের পিছনে অভিযান চালিয়ে কোকেন সহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

বুধবার (২৭ মার্চ) বিকাল সাড়ে ৫ টার দিকে ঈশ্বরদী বাজারের গোপাল সুপার মার্কেটের পিছন থেকে ২০ লাখ টাকা মূল্যের ১৮০ গ্রাম কোকেন সহ মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, নাটোর জেলার, লালপুর উপজেলার অর্জুনপুর গ্রামের সিদ্দীকের ছেলে হাফিজুর রহমান, একই উপজেলার কুজিপুকুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম এবং গোপালপুর গ্রামের তসলিম উদ্দিনের ছেলে আজিম উদ্দিন।

বিষয়ে ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ি ইনচার্জ হাসান বাসির জানান, বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী শহরের গোপাল সুপার মার্কেটের পিছনে অভিযান চালিয়ে ২০ লাখ টাকা মূল্যের ১৮০ গ্রাম কোকেন সহ উল্লিখিত ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক কারবারী। তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন। ব্যাপারে ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃতদের ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !