শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিক্ষা বৃত্তি বিতরণ।

পাবনার ঈশ্বরদীতে ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ের জীবন মান উন্নয়নের লক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য বরাদ্দকৃত শিক্ষা বৃত্তি, বাইসাইকেল বিতরণ ও ঘর হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা পরিষদ চত্তরে শিশুদের জন্য ফিতা কেটে  শেখ রাসেল শিশু পার্কের উদ্বোধন করা হয়। এর আগে ঈশ্বরদী উপজেলা পরিষদ চত্তরে বিভাগীয় কমিশনার পৌঁছালে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

বুধবার (২৭ মার্চ) সকাল সাড়ে ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে শিক্ষা বৃত্তি, বাইসাইকেল বিতরণ, ঘর হস্তান্তর এবং ফিতা কেটে  শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার অতিরিক্ত সচিব ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর।

পাবনা জেলা প্রশাসক মূঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাপপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) টি. এম. রাহসিন কবির, ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন দপ্তর প্রধান, শিক্ষক শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক ও সূধিজন।

আলোচনা শেষে ক্ষুদ্র নৃগোষ্ঠীর ২ জন হতদরিদ্র পরিবারকে ঘরের চাবি হস্তান্তর এবং প্রথম শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত ১৮ জন শিক্ষার্থীর প্রতিজনকে হাজার ৫শটাকা, ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির ১২ জন শিক্ষার্থীর প্রতিজনকে হাজার টাকা, একাদশ ও দ্বাদশ শ্রেণির জন শিক্ষার্থীর প্রতিজনকে হাজার ৫শটাকা এবং ৪ জন শিক্ষার্থীর মাঝে একটি করে বাইসাইকেল বিতরণ করা হয়।

পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভাগীয় কমিশনার অতিরিক্ত সচিব ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !