রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
পাকশী ইউনিয়ন আওয়ামী লীগেরমহান স্বাধীনতা দিবস পালন।

যথাযোগ্য মর্যাদা ও ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে পাকশী ইউনিয়ন আওয়ামী লীগ কার্য্যলয়ের সামনে পাকশী আমতলা কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদ বেদীতে পুস্পার্ঘ অর্পণ করেন পাকশী ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  তার আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পাকশী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর-মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হবিবুলের নেতৃত্বে সাধারন সম্পাদক সাইফুল আলম বাবু মন্ডলের সঞ্চালনে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বীর-মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ্, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক  পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ জামান পিন্টু,  সাংগঠনিক সম্পাদক জহুরুল হক মালিথা।

পাকশী ইউনিয়ন আওয়ামী লীগ সহ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান, এনামুল হক বিশ্বাস,  মোহাম্মদ বিন সালাম, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রাজা, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, কৃষকলীগের যুগ্ম আহবায়ক শরিফুল আলম দিপু, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তরিকুল ইসলাম রঞ্জু, ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মেজবুল হাসান, রেলওয়ে শ্রমিকলীগ সভাপতি ইকবাল হায়দার,  সম্পাদক নজরুল ইসলাম,ছাত্রলীগ সভাপতি রাকিব হাসান শিমুল, সাধারন সম্পাদক ইশতিয়াক আহমেদ শিহাব।

পাকশী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর-মুক্তিযোদ্ধাদের হাবিবুল ইসলাম হাবিবুল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু নেতৃত্বে দেশ স্বাধীন হলো। কিন্তু বিপথগামীরা পঁচাত্তরে তাঁকে হত্যা করে দেশকে আবার পরাধীন করার ষড়যন্ত্রে মেতে ওঠে। তখন এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছিল যে অনেক মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবার তাদের পরিচয় দিতে ভয় পেত। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবারো দেশে মুক্তিযুদ্ধের চেতনা তরান্বিত হয়েছে। মুক্তিযোদ্ধা ও স্বাধীনতার পক্ষের শক্তিরা তাদের অধিকার ফিরে পেয়েছে। তাই শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় রেখে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার পথকে মসৃণ করার আহ্বান জানান তিনি স্বাধীনতা দিবস উপলক্ষে পাকশীতে মুক্তিযোদ্ধা কমান্ড, মুক্তিযোদ্ধার সন্তান, সামাজিক, রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন, বিভিন্ন আয়োজনে দিনটি উদযাপন করে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !