রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১

বার্তাকক্ষ
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
১২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক।

পাবনায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর৷

মঙ্গলবার (২৬মার্চ) সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের পাবনা সার্কেল ঈশ্বরদী এর পরিদর্শক, আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়৷ গ্রেফতার হওয়া মাদক কারবারি পাবনা সদর উপজেলার মৃত আতিয়ার মোল্লার ছেলে কালু মোল্লা (৩৬)

জানা যায়, লালমনিরহাট থেকে একজন গাঁজার ব্যবসায়ী তার ব্যাবসার মালামাল পৌঁছে দেওয়ার জন্য করোতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ১২ কেজি গাঁজা কার্টুন করে  পাঠিয়েছিলেন৷ কার্টুনের মধ্যে কসমেটিক সামগ্রী আনা হচ্ছে বলে উল্লেখ করা ছিল। তবে সকালে সেই কার্টুন কুরিয়ার সার্ভিস থেকে নিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন মাদক ব্যবসায়ী কালু মোল্লা।

সময় তাকে সন্দেহ হলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম কার্টুন খুলে দেখেন সেখানে রয়েছে ১২ কেজি গাজা। তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দীর্ঘদিন ধরে কসমেটিক্স আনার নামে গাজা পরিবহন করতেন তারা।

বিষয়ে জানতে করতোয়া কুরিয়ার সার্ভিসের পাবনা শাখার স্টাফদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বিষটি এড়িয়ে যান৷ তাদের দাবী, কেউ যদি কসমেটিকস পরিবহন করার নামে মাদক পরিবহন করে তাহলে তাদের কোনো দায়ভার নেই৷

পাবনার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পাবনা সার্কেলের পরিদর্শক, আব্দুল্লাহ আল মামুন বলেন গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আর কুরিয়ার সার্ভিসে মাদক পরিবহণের বিষয়টি তদন্ত চলছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !