শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ।

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আজ দুপুরে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বীর মুক্তিযোদ্ধাদের ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ। অনুষ্ঠানের শুরুতে মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করেন প্রধান অতিথি গালিবুর রহমান শরীফ। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের ও অসাম্প্রদায়িক চেতনায় আমরা জাতির পিতার বাংলাদেশকে একটি সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট সোনার বাংলাদেশে রূপান্তরিত করব। মুক্তিযুদ্ধের ফল সবার দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি প্রতিশ্রুতিবদ্ধ এবং একাত্তরে পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে বিজয় বৃথা যেতে দেবেন না। 

তিনি আরও বলেন, আমার প্রয়াত পিতা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। আমি গর্বিত আমি মুক্তিযোদ্ধার সন্তান। আমি বীর মুক্তিযোদ্ধাদের হাতে ফুল দিয়েই নির্বাচনী কার্যক্রম শুরু করি। পিতার পথ অনুসরণ করে আপনাদের সকল সমস্যায় সন্তান হিসেবে পাশে থাকতে চাই। 

উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা মোঃ রশিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আ. খালেক, বীর মুক্তিযোদ্ধা আ. ত. ম শহীদুজ্জামান নাসিম, বীর মুক্তিযোদ্ধা তহুরুল আলম মোল্লা, বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দীন বিশ্বাস, ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ। 

এসময় সহকারি কমিশনার (ভূমি) টি. এম রাহসিন কবীর, ওসি রফিকুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টুসহ বিভিন্ন দপ্তরের প্রধান, বীর মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  এর আগে সকালে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !