শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

পাবনার ঈশ্বরদীতে সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ উৎসবমূখর পরিবেশে সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে পুরো মাঠ রং বেরঙের রঙিন কাগজ দিয়ে সাজানো হয়েছে।

গতকাল শনিবার সকাল ৮ টায় বিদ্যালয় চত্বরে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাডভোকেট আখতারুজ্জামানের সভাপতিত্বে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন ও মশাল প্রজ্বালনের মধ্য দিয়ে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ সুচনা করেন সাঁড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার।

সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমানের সার্বিক ব্যাবস্থাপনায় সহকারী শিক্ষক মাসউদ হায়দারের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াহিদুজ্জামান, সাঁড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান স্বজন সরদার, পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলম, পৌর ছাত্রলীগের সভাপতি আবির হোসেন শৈশব।

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, সাংবাদিক, অভিভাবক, শিক্ষার্থী সহ আমন্ত্রিত অতিথি।

পরে উৎসবের আমেজে স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের পরিবেশনায় দেশাত্ববোধক গানের সাথে মনমুগ্ধকর ডিসপ্লে পরিবেশন করা হয়।

দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ও বক্তব্য রাখেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরিফ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি গালিবুর রহমান শরিফ বলেন, শিক্ষার্থীদের মেধা ও মননশীলতা বিকাশে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার বিকল্প নেই। শারীরিক ও মানসিক সুস্থতার জন্য অভিভাবকদের উচিত সন্তানদের খেলাধূলার প্রতি আগ্রহী করে তোলা।

তিনি আরো বলেন, স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষার্থীদেরকে প্রযুক্তিজ্ঞান সম্পন্ন স্মার্ট শিক্ষা অর্জনের মাধ্যমে স্মার্ট নাগরিক হতে হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !