বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

ঈশ্বরদী ইলেকট্রিশিয়ানদের ৫ম নৌকা ভ্রমণ ও চড়ুইভাতি অনুষ্ঠিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

চড়ুইভাতি শব্দটি শুনলেই শৈশবের কথা মনে পড়ে যায়। সময়ের স্রোতে স্মৃতিতে ধুলো জমলেও শব্দের চিত্রকল্পে ধুলো জমে না। চড়ুইভাতি যেনো স্মৃতির কুয়াশাঘেরা জীবনে আগুনের উষ্ণতা। এই সোনালী স্মৃতি তৃপ্ত করে চলে সারা জীবন ।
ঈশ্বরদী উপজেলা ইলেকট্রিক ব্যবসায়ী মালিক সমিতি ও উপজেলা বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের সার্বিক ব্যবস্থাপনায় ইলেকট্রিশিয়ান ও ইলেকট্রিক ব্যবসায়ীদের মধ্যে ভ্রাতৃত্ব বাড়াতে এবং ব্যবসায়ী জীবনের একঘেঁয়েমি কাটাতে আয়োজন করা হয়েছে প্রাণবন্ত এই চড়ুইভাতি। কর্মব্যস্ত জীবনে একটু অবসরের স্বাদ নিতে সবাই অংশগ্রহণ করেন চড়ুইভাতিতে।
শুক্রবার ( ৮ মার্চ)  সকালে ঈশ্বরদী পৌরসভা চত্বর থেকে  চড়ুই ভোজ বনভোজনের নৌকা ভ্রমণের  উদ্দেশ্য রওনা হয়। চড়ুইভাতিতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা ইলেকট্রিক ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক শাহিন ফকির, উপজেলা বে-সরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর রশিদ, সম্পাদক জামানুর আজম চেলা।
চড়ুইভাতিতে প্রায় ১০০ জনের বেশি  ইলেকট্রিক ব্যবসায়ী ও ইলেকট্রিশিয়ানরা এতে অংশ নেন তারা জানান, এ ধরণের মিলনমেলা আমাদের মধ্যে পারস্পরিক বন্ধন, ঐক্য, সংহতিতে আরও দৃঢ় করবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !