রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

ঈশ্বরদী উপজেলা প্রশাসনের নানা আয়োজনে পালিত হলো ঐতিহাসিক ৭ই মার্চ

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে পাবনার ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে দিবসটি পালন উপলক্ষে বঙ্গবন্ধুর মোরালে পুস্পমাল্য অর্পণ আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্তরে ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে বঙ্গবন্ধুর মোরালে পুস্পমাল্য অর্পণ করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ। পরে অন্যান্য দপ্তরের পক্ষ থেকে একে একে পুস্পমাল্য অর্পণ করা হয়।

 

পুস্পমাল্য অর্পণ শেষে উপজেলা পরিষদ চত্তর থেকে বর্নাঢ্য র্যালি বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পূনরায় পরিষদ চত্তরে এসে শেষ হয়। র্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ এর সভাপতিত্বে একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলামের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন।

 

 

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার টি.এম রাহসিন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মিতা সরকার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু, বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন খাঁন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলাম, নির্বাচন কমকর্তা আশরাফুল হক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পাবনা ‘খ’ সার্কেলের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, প্রাণী সম্পদ কর্মকর্তা নাজমুল হোসেন সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী অভিভাবক এবং নানা শ্রেণী পেশার মানুষ।

আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মাঝে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !