রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

জমকালো আয়োজনে ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

জমকালো আয়োজনে ‘মরহুম শামসুর রহমান শরীফ স্মৃতি নাইট ক্রিকেট টূর্ণামেন্ট’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ‘মাদককে না বলুন’ এই স্লোগানে  শনিবার (২ মার্চ)  রাতে পোস্টঅফিস  মোড়ে যুবলীগ চত্বরে এই খেলা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ছাত্র লীগ ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখা এই ক্রিকেট টূর্ণামেন্টের আয়োজন করে। খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল।
ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ।  আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাশ, অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী,  সহকারী কমিশনার (ভূমি)  টি এম রাহসিন কবীর ও থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু,  সাবেক সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু,  উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান,  পৌরসভার মেয়র ইসাহক আলী মালিথা,  জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, জেলা পরিষদের সদস্য তৌফিকুজ্জামান রতন, ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !