বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা সেলিম হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

পাবনার ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যার ৫ বছর অতিবাহিত হলেও হত্যাকারীদের কোনো বিচার না হওয়ায়, দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবিন্দ।

রবিবার (৩ মার্চ ) সকালে ঈশ্বরদী শহরের স্টেশন রোডের উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সামনে মানববন্ধন ও পথসভার আয়োজন করে।

 

পথসভায় মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গোলাম মোস্তফা চান্না মন্ডলের সভাপতিত্বে পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজার সঞ্চলনায় বক্তব্য রাখেন, পাবনা-৪ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আ, ত, ম শহিদুজ্জামান নাসিম, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হবিবুল ইসলাম হব্বুল, সহ-সভাপতি এনামুল হক বিশ্বাস, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু মন্ডল, পাকশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাসুদ রানা, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক আব্দুর রহমান মিলন ,বীর মুক্তিযোদ্ধা ফজলুর হক বুদু, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন বিশ্বাস, সমাজ সেবক রেজাউল ইসলাম মহিদুল, মোস্তাফিজুর রহমান ছবি, রফিকুল ইসলাম রফিক, আনোয়ারুল ইসলাম।

এছাড়াও ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবিন্দু সহ সামাজিক, সাংস্কৃতিক ও মুক্তিযোদ্ধা সন্তান ঈশ্বরদী শাখার নেতারা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে পাকশী ইউনিয়নে রূপপুর গ্রামে নিজ বাড়ির সামনে বীর মুক্তিযোদ্ধা সেলিমকে নৃশংসভাবে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় সেলিম হত্যার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির দাবি জানান।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !