বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

ঈশ্বরদীর রুপপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

ঈশ্বরদীর রুপপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের শতবর্ষের পুরোনো ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ‘ রূপপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের’ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২ মার্চ) সকাল সাড়ে ১০ টায় উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সংগীত গেয়ে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে, মশাল জ্বালিয়ে উদ্বোধন করা হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন, পাবনা-৪ আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, বীর-মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ্ সভাপতিত্বে সাংস্কৃতিক সংগঠক মাসুদ রানার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর-মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হব্বুল সহ-সভাপতি এনামুল হক বিশ্বাস, সাধারন সম্পাদক সাইফুল আলম বাবু মন্ডল,পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ জামান পিন্টু।

স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসাহক আলী

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে বীর-মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা অভিভাবক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির পক্ষ থেকে নবনির্বাচিত সংসদ সদস্য গালিবুর রহমান শরীফকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করেন।

দিনব্যাপী ৪০ টি ইভেন্ট শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !