বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

পাবনায় চেম্বারে উদ্যোগে ওষুধ ব্যবসায়িদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

আসন্ন রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় পণ্যের সাথে জীবন রক্ষাকারী ঔষধ  ন্যায্যমূল্যে বিক্রি সহ সাধারন ক্রেতাদের বিভিন্ন দাবির বিষয় নিয়ে মতবিনিময় সভা আয়োজন কর পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।
মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে চেম্বারের হল রুমে বাংলাদেশ  কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্  সমিতির পাবনা জেলার সদস্যদের সাথে বিক্রিত ঔষধের দাম নিয়ে মতবিনিময় করেন   জেলা প্রশাসন প্রতিনিধি, পুলিশ প্রশাসন প্রতিনিধি, কনজুমার এসোসিয়েশন প্রতিনিধি, চেম্বার প্রতিনিধি ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা।
পাবনা চেস্বারের সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভাতে উপস্থিত ছিলেন,  ক্যাব পাবনা জেলার সভাপতি সাংবাদিক ফজলুর রহমান, এনএসআই এর উপ পরিচালক কামরুল হাসান, ঔষধ ব্যবসায় সমিতি বিসিডিএস এর সভাপতি হুমায়ুন কবির খোকন, চেম্বার পরিচালক মাসুদুর রহমান মিন্টু সহ জেলা ঔষধ ব্যবসায়ি সমিতির সদস্য ও চেম্বারের পরিচালক বৃন্দ অংশগ্রহণ করেন।
সভাতে সাংবাদিক প্রতিনিধিদের মধ্যে পাবনা প্রেসক্লবারে সহ সভাপতি শহীদুর রহমান, ক্লাব সম্পাদক সৈকত আফরোজ, সিনিয়র সাংবাদিক রাজিউর রহমান, পাবনা রিপোটার্স ইউনিটির সাবেক সম্পাদক কাজী বাবলা, ডেইলি স্টার প্রতিনিধি হুমায়ুন কবির, সাংবাদিক শাহীনুর রহমান, এস এম আলম,  মুস্তাফিজুর রহমান প্রমূখ।
মতবিনিময় সভাতে জেলাতে জীবন রক্ষাকারী ঔষধ ব্যবসায়িদের কাছে সাধারন ক্রেতাদের কাছে সল্পমূল্যে পণ্য বিক্রির জন্য অনুরোধ করা হয়। একই সাথে ব্যবসায়িরা সরকার নির্ধারিত নিয়ম ও মূল্য তালিকা অনুসারে ক্রেতাদের কাছে নকল ও ভেজাল মুক্ত ঔষধ বিক্রির প্রতিশ্রুতি ব্যক্ত করেন।  একই সাথে সারা দেশের ঔষধ ব্যবসার সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে ভোক্তাদের কাছে সঠিক ও ভালো মানের ঔষধ বিক্রির আহবান জানানো হয়। একই সাথে চিকিৎসকের ব্যবস্থাপত্র ব্যতিত এন্টিবায়োটিক ঔষধ বিক্রি না করার জন্য  সকলের প্রতি আহবান জানানো হয়। নকল ও মেয়াদ উত্তির্ণ ঔষধ বিক্রি করলে সেই সকল ব্যবসায়িদের বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা গ্রহণের কথা বলেন চেম্বার ও প্রশাসন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !