রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

ঈশ্বরদীতে মাটি চাপা পড়ে চারজন নির্মাণ শ্রমিক গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
আহত নির্মাণ শ্রমিক।

পাবনার ঈশ্বরদীতে নির্মানাধীন একটি বহুতল ভবনের পাইলিং এর কাজ করার সময় মাটি চাপা পড়ে চারজন নির্মাণ শ্রমিক গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১১ ফেব্রুয়ারী) বিকেল সোয়া পাঁচটার দিকে শহরের পোস্ট অফিস মোড়ে এই ঘটনা ঘটে। আহতরা হলেন  মোহাম্মদ রজব আলী (৬০) পিতা মৃত মকবুল হোসেন নূর মহল্লা ঈশ্বরদী পাবনা, আরিফুল ইসলাম (১৮) পিতা মৃত শাহ আলম মন্ডল ফলিয়া আলফাডাঙ্গা, ফরিদপুর,  মোঃ বাদশা সরদার (৬০) পিতা ফাকু সরদার নোয়াপাড়া লালপুর, নাজমুল হোসেন (২৮) পিতা মুকুল হোসপন মুলাডুলি, ঈশ্বরদীকে ফায়ার সার্ভিস উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরে উন্নত চিকিৎসার জন্য রজব আলী ও বাদশা সরদার কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পোস্ট অফিস মোড়ে ঈশ্বরদী-পাবনা মহা সড়কের পাশে মৃত তৌয়ব আলীর ছেলে হিমেল কয়েকদিন আগে বহুতল ভবনের নির্মাণ কাজ শুরু করেন। ঘটনার সময় মাটির পাইলিং এর কাজ চলছিল। এ সময় মাটি ধসে পড়ে শ্রমিকরা মাটি চাপা পড়েন।

স্থানীয় দমকল বাহিনী খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করেন। গুরুতর আহত অবস্থায় চারজন শ্রমিককে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে দুজনের অবস্থা গুরুতর হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্হানান্তর করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পোস্ট অফিস মোড়ে ঈশ্বরদী-পাবনা মহা সড়কের পাশে মৃত তৌয়ব আলীর ছেলে হিমেল কয়েকদিন আগে বহুতল ভবনের নির্মাণ কাজ শুরু করেন। ঘটনার সময় মাটির পাইলিং এর কাজ চলছিল। এ সময় মাটি ধসে পড়ে শ্রমিকরা মাটি চাপা পড়েন।স্থানীয় দমকল বাহিনী খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করেন।গুরুতর আহত অবস্থায় চারজন শ্রমিককে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে দুজনের অবস্থা গুরুতর হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্হানান্তর করা হয


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !