রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

ঈশ্বরদীর ঐতিহ্যবাহী সংগঠন উপজেলা ইলেকট্রিক ব্যাবসায়ী মালিক সমিতির মিলন মেলা অনুষ্ঠিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

“এসো সবাই মিলিত হয়” এই স্লোগানে ঈশ্বরদীর ঐতিহ্যবাহী সংগঠন উপজেলা ইলেকট্রিক ব্যাবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন ও পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারী) ঈশ্বরদী উপজেলা ইলেকট্রিক ব্যাবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন ও মিলন মেলা বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের অভ্যন্তরে সকাল থেকে দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে মিলন মেলাকে প্রানবন্ত করেন ইলেকট্রিক ব্যাবসায়ী মালিক পরিবারের সদস্যরা।

ঈশ্বরদী উপজেলা ইলেকট্রিক ব্যাবসায়ী মালিক সমিতির সভাপতি আব্দুর রহিম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ওমর আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার টি. এম. রাহসিন কবির, ঈশ্বরদী প্রেসক্লাব সভপতি মোস্তাক আহাম্মেদ কিরণ, মোঃ আশরাফুল ইসলাম বিজয় টেলিভিশন ঈশ্বরদী প্রতিনিধি, কোহিনুর ইসলাম বিভাগীয় সেলস ম্যানেজার এস কিউ ক্যাবলস রাজশাহী বিভাগ।

এ সময় উপস্থিত ছিলেন এম. এ. মান্নান, এম. কে. ইলেকট্রিক, সিরাজগ্জ, মোস্তাফিজুর রহমান রিপন, সাধারণ সম্পাদক, পাবনা জেলা ইলেকট্রিক ব্যাবসায়ী মালিক সমিতি, মোঃ শামিম আহম্মেদ সভাপতি ইলেকট্রিক ব্যাবসায়ী সমিতি, আবুল কালাম আজাদ, ব্রাঞ্চ ম্যানেজার বি আর বি ক্যাবলস, মেহেদী হাসান, ব্রাঞ্চ ম্যানেজার, বি.বি.এস ক্যাবলস সহ সমিতির সকল সদস্যবৃন্দ।

উপজেলা ইলেকট্রিক ব্যাবসায়ী মালিক সমিতির সভাপতি আব্দুর রহিম সংক্ষিপ্ত আকারে অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন, একসাথে এতো পরিবারের আয়োজন ভ্রাতৃত্বের বিশাল দৃষ্ঠান্ত।

মধ্যাহ্ন ভোজ শেষে ব্যাবসায়ী মালিক পরিবারের পুরুষ, মহিলা ও বাচ্চাদের বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ও আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা পুরস্কার সহ লটারি খেলায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।

একতা, সম্প্রিতি ও ভার্তৃত্ববোধ এ মূলনীতিকে সামনে রেখে ২০২০ সালে একটি অরাজনৈতিক ও মানবিক সংগঠন হিসেবে উপজেলা ইলেকট্রিক ব্যাবসায়ী মালিক সমিতির আত্মপ্রকাশ ঘটে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !