বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

ঈশ্বরদীতে দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সুবীর কুমার দাশ।

যেতে নাহি দিব হায়, তবু যেতে দিতে হয়, তবুও চলে যায়, কবির ভাষা কে বুকে ধারণ করে পাবনার ঈশ্বরদীতে দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরন এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় বিদ্যালয় চত্তরে নবীন বরণ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সুবীর কুমার দাশ। এসময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবিউল ইসলাম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াহেদুজ্জামান, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য জিয়াউল ইসলাম।

 

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত সফলতা কামনা করে বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে প্রত্যেককেই আদর্শ সুনাগরীক হিসেবে গড়ে তোলা। তাই আমি বিশ্বাস করি আগামীতে তোমরা সর্বোচ্চ সফতলা অর্জন করে এবং আলোকিত মানুষ হয়ে এই বিদ্যালয়ের সুনাম ঐতিহ্য ধরে রাখবে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা ওয়াহেদুজ্জামান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এস এস সি সম্পন্ন করে বিভিন্ন সনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ জাতির কল্যানে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদ্যালয় পরিচালনা পরিষদের  সভাপতি সুবীর কুমার দাশ বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞ্যান গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে।

এসময় বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিদায়ী বর্তমান ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !