বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

নির্বাচন ও দুর্নীতির বিচারের দাবিতে পাবনার সিএনজি মালিকদের বিক্ষোভ ও মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

অবৈধ কমিটি বিলুপ্ত করে নির্বাচনের আয়োজন এবং কমিটির সভাপতিসহ সকলের দুর্নীতি অনিয়মের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন করেছেন পাবনা জেলা অটোটেম্পো, অটোরিকশা মিশুক মালিক সমিতির সদস্যরা।

পাবনা জেলার সিএনজি মালিক সদস্যবৃন্দ ব্যানারে আজ দুপুর সাড়ে ১২টার দিকে পাবনা জেলা অটো টেম্পো অটো রিকশা মিশুক মালিক সমিতির কার্যালয়ের সামনে এই মানববন্ধন বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

আব্দুর রাজ্জাক মীরের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সমিতির সদস্য জাকির হোসেন, তোফাজ্জল হোসেন সোলে, মাইনুল ইসলাম রাজন, আইয়ুব হােসেন, মো. রানা, মুরাদ হোসেন রাজন, মো. সাবু, সাবেক সহসভাপতি মাহাতাব হোসেন শিমুলসহ অনেকে।

তারা বলেন, নির্বাচন না দিয়ে গত ১০১৫ বছর ধরে পকেট কমিটি করে রাখছে, কোনো বাৎসরিক সভা করা হয় না, কোনো আয়ব্যায়ের হিসাব দেয়া হয় না, সভাপতি আব্বাস আয়ব্যয়ের নামে লাখ লাখ টাকা আত্মাসাৎ করছেন। দীর্ঘদিন কমিটি বিলুপ্ত হওয়ার পরেও গঠনতন্ত্রকে তোয়াক্কা না করে দুর্নীতিগ্রস্থ কমিটি এখনো অফিস করছে

প্রতিদিন সাধারণ সদস্যদের চাঁদার টাকা তুলে কমিটির সভাপতিসহ তার বাহিনী সম্পদ গড়ে তুলেছে। আমরা পাবনার সকল জনপ্রতিনিধি, জেলা প্রসাশক, পুলিশ সুপার সহ সংসদ সদস্যর কাছে আবেদন সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দুর্নীতিগ্রস্ত কমিটির হাত থেকে পাবনা জেলা অটো টেম্পো অটো রিকশা সিএনজি চালিত মিশুক মালিক সমিতিকে রক্ষা করুন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !