বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

রাষ্ট্রীয় মর্যাদায় ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাসের দাফন সম্পন্ন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান।

ঈশ্বরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। আজ রাত  ৯টায় ঈশ্বরদী কেন্দ্রিয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ তার মরদেহে পুষ্পমাল্য অর্পন করেন। পুষ্পমাল্য অর্পন শেষে পুলিশের একটি চৌকস দল এই বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন। সময় দলীয় নেতাকর্মী প্রশাসনিক কর্মকর্তারা তার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন।

                              জানাযার নামাজ

 জানাযার নামাজে পূর্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টুর সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেনকুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, নবনির্বাচিত পাবনা আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ, পৌর মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মখলেছুর রহমান মিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান।

এ সময় জেলা পরিষদ সদস্য বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস আজ সকাল ১০টা ১৫ মিনিটে রাজধানীর বেসরকারি ইবনে সিনা হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্নানিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজীউন) মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। পরে ঈশ্বরদী কেন্দ্রিয় কবরস্থানে তাঁকে দাফন করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !