বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যানের ইন্তেকাল

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস (৮২) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে—রাজিউন)।

নায়েব আলী বিশ্বাসের ছোট ছেলে প্রকৌশলী শরিফুল ইসলাম শরীফ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (২০ জানুয়ারি) সকাল ১০টা ১৫ মিনিটে রাজধানীর বেসরকারি ইবনে সিনা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। হৃদরোগ ও বার্ধক্যজনিত নানারোগে তিনি ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি, উপজেলা যুবলীগের সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতিসহ দলের গুরুত্বপূর্ণ বিভিন্ন পদে তিনি দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ ২০২২ সালে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি নেতাকর্মীদের ভোটে উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হন।

তাঁর মৃত্যুতে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ, উপজেলা নির্বাহী অফিসার সুবির কুমার দাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !