শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে শীতার্ত ও বস্ত্রহীন অসহায় মানুষের পাশে উপজেলা পরিষদের কয়েকজন কর্মকর্তা

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

মানব সেবাই পরম ধর্ম। পৃথিবীর প্রতিটি ধর্মেই মানব সেবার কথা বলা আছে। অনেকের মতে মানব সেবার মাঝেই সৃষ্টিকর্তার আনুকূল্য পাওয়া যায়। চাইলে অনেকভাবেই মানুষের সেবা করা যায়। সেই রকম কয়েকজন কর্মকর্তার দেখা মেলে পাবনার ঈশ্বরদীতে।

রবিবার (১৪ জানুয়ারী) সন্ধায় উপজেলা পরিষদ চত্তরে অফির্সাস ক্লাবের সামনে শীতার্ত ও বস্ত্রহীন অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়িয়েছেন ঈশ্বরদী উপজেলা পরিষদের কয়েকজন কর্মকর্তা।

এ কার্যক্রমের উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ।

মানুষের অব্যবহৃত ব্যবহার উপযোগী শীতের পোশাক সংগ্রহ করে এবং নিজেদের বেতনের একটি অংশ সংগ্রহ করে শীতবস্ত্র ক্রয় করে শীতার্ত ও বস্ত্রহীন মানুষকে শীতবস্ত্র প্রদান করছেন ঈশ্বরদী উপজেলা পরিষদের কয়েকজন কর্মকর্তা।
প্রকৃতির নিয়মেই শীত আসে। আর শীত আসলেই চোখে পড়ে ছিন্নমূল ও অসহায় মানুষদের কষ্ট। উপজেলায় বসবাসরত এমন অসহায় দুস্থ ও ছিন্নমূল মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণে মহতী কর্মকান্ড ইতি মধ্যে সর্বমহলে প্রশংশিত ও সমাদৃত।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলাম জানান নিজেকে মানুষের কল্যাণে নিয়োজিত করে অন্যের সুখ-দুঃখের অংশীদারিত্ব গড়ে তুলতে আমাদের ছোট এই চেষ্টা।

এ কার্যক্রম প্রতিদিন সন্ধা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !