বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

ঈশ্বরদীতে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ।

“সুস্থ দেহ, সুস্থ মন, চাই ক্রীড়া আর শরীর চর্চা অনুশীলন” এই স্লোগান কে সামনে রেখে পাবনার ঈশ্বরদীতে ৫২ তম বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে এক প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারী) সকাল ১১ টায় ঈশ্বরদী উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির আয়োজনে ও মাধ্যমিক শিক্ষা অফিসের পৃষ্ঠপোষকতায় ৫২ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতিমুলক সভা উপলক্ষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ।

উপজেলা একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি।প্রস্তুতিমুলক সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াহেদুজ্জামান।

এ সময় উপজেলার সকল মাধ্যমিক স্কুল, স্কুল এ্যান্ড কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও ক্রীড়া শিক্ষকগণ উপস্থিত ছিলেন। সভায় আগামী ১৫ জানুয়ারি থেকে ২১ জানুয়ারি উপজেলা পর্যায়ে ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন, এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আলোচনা সভা শেষে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সুন্দরভাবে বাস্তবায়নের জন্য বিভিন্ন উপকমিটি গঠন করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !