বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

ঈশ্বরদী রেল স্টেশনে আধুনিক মানের পাবলিক টয়লেট উদ্বোধন

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

পাবনার ঈশ্বরদী রেল স্টেশনে আধুনিক মানের পাবলিক টয়লেট উদ্বোধন করা হয়।

মঙ্গলবার (২ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় ঈশ্বরদী পুরাতন বাস টার্মিনালে ওয়াটার এইড বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশ রেলওয়ে যৌথ উদ্যোগে নারী, শিশু ও বিশেষ চাহিদাসম্পন্ন সহ সকল যাত্রী সাধারণের সুবিধার্থে একটি উন্নত মানের ও সকল সুবিধা সংবলিত আধুনিক পাবলিক টয়লেট উদ্বোধন করা হয়েছে।

আধুনিক পাবলিক টয়লেটটির উদ্বোধন করেন পশ্চিমাঞ্চল রেলওয়ে মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার।

ওয়াটার এইড বাংলাদেশ লিমিটেড এর প্রোগ্রাম অফিসার তানজিল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকশী রেলওয়ে বিভাগীয় ব্যবস্থাপক শাহ সূফি নূর মোহাম্মদ।

এ সময় উপস্থিত ছিলেন, পাকশী রেলওয়ে বিভাগীয় পরিবহন কমকর্তা আনোয়ার হোসেন, বাণিজ্যিক কমকর্তা নাসির উদ্দিন, যান্ত্রিক প্রকৌশলী কারেজ মমতাজুল ইসলাম, যান্ত্রিক প্রকৌশলী লোকো আশীষ কুমার মন্ডল, বৈদ্যুতিক প্রকৌশলী রিফাত শাকিল, সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী এম এম রাজিব বিল্লা, পাকশী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান, আর এন বি অফিসার ইনচার্জ ফিরোজ আহমেদ, স্টেশন সুপার এটেনডেন্ট মহিউল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি অসীম কুমার তালুকদার বলেন নতুন নির্মিত আধুনিক পাবলিক টয়লেটটিতে নারী ও পুরুষদের জন্য আলাদা চেম্বার, লকার, হ্যান্ডওয়াশিং পয়েন্টস, শাওয়ার সহ পেশাদার ক্লিনার ও নারী কেয়ারটেকারের সুবিধা রাখা হয়েছে।

এছাড়াও, সহজে ও নিরাপদে শিশুদের মাতৃদুগ্ধ পান ও শিশু পরিচর্যার ব্যবস্থা, বিশেষ চাহিদা সম্পন্ন ব্যাক্তি এবং তৃতীয় লিঙ্গের ব্যাক্তিদের জন্য সকল সুবিধা ও পানীয় জলের ব্যবস্থা রয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !