শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শহীদ ক্যাডেট একাডেমীর শুভ উদ্বোধন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

পাবনার ঈশ্বরদীতে সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শহীদ ক্যাডেট একাডেমীর শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) সকালে ঈশ্বরদী শহরের হান্নানের মোড় সংলগ্ন শহীদ ক্যাডেট একাডেমীর শুভ উদ্বোধন করেন শহীদ শিক্ষা পরিবারের পরিচালক রাকিব শহীদ রুমী।  

উদ্বোধনী অনুষ্ঠানে সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌস জান্নাতের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহাম্মেদ কিরণ, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু, শহীদ ক্যাডেট একাডেমীর মাস্টার ট্রেইনার ও শিক্ষানুরাগী খাইরুল ইসলাম, শহীদ ক্যাডেট একাডেমী টঙ্গি শাখার পরিচালক বিউটি সুলতানা ওআরিফ খাঁন বাধন, ঈশ্বরদী শাখার পরিচালক মোঃ আজিম খাঁন ও মাইনুল ইসলাম, ঈশ্বরদী পৌর কমিশনার আব্দুল লতিফ মিঠু, শিক্ষক সানজিয়া খাতুন সহ শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী।

শহীদ শিক্ষা পরিবারের পরিচালক রাকিব শহীদ রুমী বলেন  শিক্ষার পাশাপাশি অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সাহিত্য, সংস্কৃতি, খেলাধুলা, প্রযুক্তি, বিতর্ক, বিজ্ঞান সকল ক্ষেত্রে কৃতিত্ব অর্জন করে বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রেখে চলেছে। অত্র প্রতিষ্ঠান  দৃঢ়ভাবে বিশ্বাস করে সন্তানের শিক্ষার জন্য অভিভাবকের পরিকল্পিত বিনিয়োগই সর্বশ্রেষ্ঠ বিনিয়োগ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শহীদ ক্যাডেট একাডেমী একটি উন্নত শিক্ষা প্রতিষ্ঠান। শুধু ঈশ্বরদীতে নয় শিক্ষা প্রতিষ্ঠানটি সারা দেশ জুড়ে শিক্ষা প্রসারে ব্যাপক ভাবে সহায়তা করে আসছে। ছাত্র ছাত্রীদের লেখাপড়াই নয় পাশাপাশি সাংস্কৃতিক কমর্কান্ডের মাধ্যমে ছাত্র ছাত্রীদের মনের বিকাশ সাধন করতে হবে। তিনি প্রতিষ্ঠানটির ছাত্র ছাত্রীদের সফলতা বজায় রাখার প্রতি গুরুত্ব আরোপ করেন এবং সামনে আরো ভালো ফলাফল আশা করে তার বক্তব্য শেষ করেন।

উদ্বোধন শেষে অতিথিদের সম্মাননা ক্রেষ্ট দেওয়া প্রদান করা হয় এবং মনোঞ্জ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !