শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে উৎসবে-আনন্দে উদযাপিত হচ্ছে বড়দিন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
ঈশ্বরদীর গোকুলনগর ব্যাপ্টিস্ট চার্চ।

পাবনার ঈশ্বরদীতে উৎসবমুখর পরিবেশে উদযাপিত হচ্ছে খ্রিস্টান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব বড়দিন। 

শুভ বড়দিনকে ঘিরে বিরাজ করছে উৎসবের আমেজ। উপাসনালয়, বসতবাড়িতে আলোকসজ্জা, গোশালা তৈরি, ক্রিসমাস ট্রি সাজানোসহ নানা প্রস্তুতিতে ব্যস্ত খ্রিষ্টান সম্প্রদায়ের মানুষ।

খ্রিস্টধর্মের প্রবর্তক যিশুখ্রিষ্ট এদিনে বেথেলহেমের এক গোশালায় মাতা মেরির গর্ভে জন্ম নিয়েছিলেন খ্রিষ্ট ধর্মের প্রবর্তক যিশু খ্রিষ্ট। সারাবিশ্বের খ্রিষ্ট ধর্মে বিশ্বাসীরা মহাসমারোহে পালন করেন সেই যিশু খ্রিষ্টের জন্মতিথিশুভ বড়দিন

সেইশুভ বড়দিনউদযাপনে ঈশ্বরদীতে খ্রিষ্টান সম্প্রদায়ের বাড়িগুলো এখন উৎসবমুখর। গির্জা সাজানো হয়েছে নানা রঙ বেরঙয়ের সাজে। এছাড়া বাড়িঘর আলোকসজ্জা, গোশালা তৈরি, ক্রিসমাস ট্রি সাজানোসহ নানা কাজে ব্যস্ত সময় পার করছেন খ্রিষ্টান সম্প্রদায়ের মানুষরা। বড়দিনের আনন্দ ভাগাভাগি করতে দেশের বিভিন্ন স্থান থেকে গ্রামের বাড়িতে ফিরছেন স্বজনরা।

ঈশ্বরদীর গোকুলনগর ব্যাপ্টিস্ট চার্চে সোমবার শুভ বড়দিন উপলক্ষে সকাল ১০টায় অনুষ্ঠিত হয় বড়দিনের বিশেষ প্রার্থনা। প্রার্থনায় দেশের মঙ্গল সমৃদ্ধি কামনা করা হয়। পাশাপাশি প্রার্থনা শেষে বড়দিনের কেক কাটা হয় এবং মিষ্টি মুখ করা হয়।

শান্তিপূর্ণ পরিবেশে খ্রিস্টান সম্প্রদায়ের মানুষ যাতে বড়দিন উৎযাপন করতে পারে সেজন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করা হয়।

 

ব্যাপ্টিস্ট চার্চের পালক বিধান রায় বলেন, আজ যিশুখ্রিস্টের জন্মদিন। আজকের দিনে প্রার্থনা আমাদের দেশের মানুষ যেন শান্তিতে ঐক্যবদ্ধভাবে বসবাস করতে পারে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !