শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে ছিন্নমূল, দরিদ্র অসহায় মানুষগুলোর গায়ে কম্বল জড়িয়ে দিচ্ছেন  U.N.O

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

ঘড়ির কাঁটায় রাত তখন পৌনে ১১টা। পাবনার ঈশ্বরদীতে রেলওয়ে জংশন স্টেশনে লোক সমাগম থাকলেও শীতের প্রকোপে নিস্তব্ধতা। হিম শীতল ঠাণ্ডায় সবার অবস্থা জুবুথুবু। সারাদিনের কাজের ক্লান্তির পর সামান্য শীতের কাপড় মুড়িয়ে কোনোমতে শীত নিবারণের চেষ্টা ছিন্নমূল, দরিদ্র অসহায় মানুষগুলোর।

পূর্ব ঘোষণা ছাড়াই শনিবার দিবাগত রাতে কনকনে শীত উপেক্ষা করে গাড়িতে করে শীতবস্ত্র নিয়ে এসে রেলওয়ে বুকিং কাউন্টার চত্তর,ফুটওভার ব্রিজ, রেলওয়ে জংশন স্টেশনের প্লাটফর্মে শুয়ে থাকা ছিন্নমূল, দরিদ্র ও অসহায় মানুষের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ।
ছিন্নমূল, দরিদ্র অসহায় মানুষদের শীতবস্ত্র কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি টি. এম. রাহসিন কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পাবনা ‘খ’ সার্কেল, পাবনা‘র পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, সহকারী প্রোগ্রামার মাসুদ রানা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্মকর্তা সুবীর কুমার দাশ বলেন, ঈশ্বরদীতে বেশ কয়েকদিন প্রচণ্ড শীত অনুভূত হচ্ছে। আমি ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে রাতের বেলা ঘুরে অসহায় মানুষগুলোর কষ্ট অনূভব করে উপলব্ধি করেছি, প্রচণ্ড শীত নিবারণের জন্য তাদের ন্যূনতম শীতের গরম কম্বল নেই। তাই তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় ঈশ্বরদী উপজেলার ছিন্নমূল, দরিদ্র অসহায় মানুষগুলোর মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !