শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে নৌকার নির্বাচনী পথসভা রূপ নেয় জনসভায়

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

পাবনা-৪ আসনে নৌকার মনোনীত প্রার্থি গালিবুর রহমান শরীফের নির্বাচনী পথসভায় জনতার ঢল নামে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দরগা বাজারে আয়োজন করা হয় নির্বাচনী পথসভা। এই পথসভায় বিভিন্ন এলাকা হতে দলে দলে মানুষ বাদ্যযন্ত্র বাজিয়ে মিছিল করে সমাবেত হয়। শেষ পর্যন্ত পথসভা রূপ নেয় জনসভায়।

নৌকার প্রার্থী গালিবুর রহমান শরীফ বলেন, কোন দুরবস্থা থেকে বাংলাদেশ আজকের সম্মানজনক অবস্থানে এসেছে। বাংলাদেশ আজকে বদলে যাওয়া এক দেশ। বিগত ১৫ বছরে জননেত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছে তা বিরোধীর বুঝবে না। কারণ তারা চায়নি দেশের উন্নয়ন। যেকারণে এখনও দেশ বিরোধী বিএনপি ও তাদের দোসররা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা দেশের উন্নয়ন চায় না, তারা দেশে সুশাসন চায় না। ওরা ধ্বংস করতে জানে, মানুষের কল্যাণ করতে জানে না। কাজেই এদের থেকে জনগণকে সাবধান থাকতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশের মর্যাদা বাস্তবায়ন এবং অসমাপ্ত উন্নয়নকাজ শেষ করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লে আবারও নৌকায় ভোট দিন। দেশে আওয়ামী লীগের চেয়ে অন্য কোনো দলে এমন দেশপ্রেম নেই। আজকে জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল দেশের মর্যাদায় তুলে এনেছে, যার বাস্তবায়ন করতে হবে। এটি বাস্তবায়ন করতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকেই জয়ী করতে হবে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে আমার প্রয়াত পিতার মতো আবারও আপনাদের সেবা করার এবং ঈশ্বরদী-আটঘোড়িয়ার উন্নয়নে যেসব কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো শেষ করার সুযোগ আমাকে দেবেন।

সভায় সভাপতিত্ব করেন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু সাঈদ। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সাবেক সাধারণ সম্পাক ও উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিণ পিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, দাশুড়িয়া আওয়ামীলীগের সভাপতি জহুরুল ইসলাম বাবলু, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বকুল সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময় প্রমূখ। সভা পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক ও ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন খান।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !