রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

হরতালের প্রতিবাদে ঈশ্বরদীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

বিএনপি ও সমামনা রাজনৈতিক দলের ডাকা সকাল-সন্ধা হরতালের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে ঈশ্বরদী উপজেলা ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর ১২ টায় ঈশ্বরদী উপজেলা পৌর ও কলেজ ছাত্রলীগের আয়োজনে পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফের নির্দেশক্রমে বিক্ষোভ মিছিলটি বের হয়।

ছাত্রলীগের মিছিলটি ঈশ্বরদী শহরের পোষ্ট অফিস মোড় থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিণ শেষে শহরের স্টেশন রোড পুরাতন মোটরস্ট্যান্ডে পথসমাবেশ করে।

সমাবেশে ঈশ্বরদী পৌর ছাত্রলীগ সভাপতি আবির হাসান শৈশবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মারুফ হাসান প্রমুখ।

এই বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি আলাউদ্দিন বিপ্লব, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মাসুদ রানা, রাকিবুল হাসান রনি, যুবলীগ নেতা আরাফাত হোসেন ইথার ছাত্রলীগের নেতা আদিত্য ইসলাম, ওমর ফারুক সবুজ, ইমন হোসেন মুবিন, রেজাউল ইসলাম রেজা, আতিকুর রহমান জিতু, শাকিল হোসেন, সাজ্জাদ হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করা ছাত্রলীগের নেতাকর্মীরা হরতাল বিরোধী স্লোগান দিতে দেখা যায়।

পথসমাবেশ হরতালের নামে স্বাধীনতাবিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্র শুরু করেছে। নির্বিঘ্নে যেন ছোট-বড় যানবাহনগুলো সড়কে মহাসড়কে চলাচল করতে পারে, কারো জানমালের যেন কোন ক্ষতি না হয়। তাই আমরা শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীরা মাঠে রয়েছে। কেউ কোন সহিংসতার চেষ্টা করলে ছাত্রলীগ রাজপথে তা প্রতিহত করবে।

এদিকে বিএনপি ও সমামনা রাজনৈতিক দলের ডাকা সকাল সন্ধা হরতালের প্রতিবাদে ঈশ্বরদী উপজেলায় কোন সহিংস ঘটনা ঘটেনি। ঈশ্বরদী উপজেলা প্রশাসন সর্তক অবস্থায় রয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !