বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

পাবনায় ইউনিফিল ফার্মাসিউটিক্যালস্ ও হালিমা ফুড প্রোডাক্টসে যৌথ অভিযান : জরিমানা আদায়

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
যৌথ অভিযান : জরিমানা আদায়।

অনুমোদনহীন এবং নিম্নমানের ওষুধ তৈরি করার অপরাধে পাবনায় ইউনিফিল ফার্মাসিউটিক্যালস্ নামে একটি ইউনানী ওষুধ কোম্পানীকে পঞ্চাশ হাজার এবং হালিমা ফুড প্রোডাক্টস,নোংরা পরিবেশে বিভিন্ন ধরণের খাদ্যপণ্য তৈরি এবং মানবদেহের জন্য ক্ষতিকর পাউডার রং  ব্যবহার করার দায়ে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করে।

গতকাল সোমবার দুপুরে পাবনা সদর উপজেলার পারনলমুড়া মালঞ্চি ভুরভুরিয়া মালঞ্চিতে ্যাবের একটি দল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, যৌথভাবে অভিযান পরিচালনা করেন।

্যাব১২ পাবনার কোম্পানী কমান্ডার এহতেশামুল হক খান  জানান, তারা গোপন খবরে জানতে পারেন, ইউনিফিল ফার্মাসিউটিক্যালস ওষুধ কোম্পানী অনুমোদনহীন নিম্নমানের ওষুধ তৈরি করে বাজারজাত করে আসছে। এ ছাড়া হালিমা ফুড প্রোডাক্টস, নোংরা পরিবেশে বিভিন্ন ধরণের খাদ্যপণ্য তৈরি এবং মানবদেহের জন্য ক্ষতিকর পাউডার রং ব্যবহার করার অপরাধে সোমবার বিকেলে ্যাবের একটি অভিযানিক দল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কোম্পানী দুটিতে অভিযান পরিচালনা করে।

এসব অনিয়মের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর প্রতিষ্ঠান দুটিকে অর্থদণ্ড দেন।এবং বিভিন্ন প্রকার পাউডার রং জব্দ করে উপস্থিত লোকজনের সামনে ধ্বংস করেন।

অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মাহমুদ হাসান রনি র‌্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান এবং  স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ মনোয়ার হোসেন চৌধুরী।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !