শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত আহত দুই

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
আজিমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

পাবনার ঈশ্বরদীতে ট্রাক  পিকআপ ও মোটরসাইকেলের সঙ্গে এ সংঘর্ষ হয়েছে। এতে মোটরসাইকেলে থাকা মনিরুল ইসলাম মনির নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। আরও দুই ছাত্রের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (১৯ ডিসেম্বরর) রাত সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী-বানেশ্বর মহাসড়কের সরকারী এস এম মডেল স্কুল এ্যান্ড কলেজের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনিরুল ইসলাম মনির ঈশ্বরদী সরকারি ভোকেশনাল টেক্সটাইল ইনস্টিটিউটের নবম শ্রেণির ড্রেস মেকিং বিভাগের ছাত্র ও উপজেলার পিয়ারপুর এলাকার ফজল হোসেনের ছেলে। আহতরা হলেন- একই শ্রেণীর আজিম ও শিশির।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লালপুর থেকে ঈশ্বরদী গামী পিকআপ সরকারী এস এম মডেল স্কুল এ্যান্ড কলেজের সামনের সড়কে চাকা বাষ্ট হয়ে নিয়ন্ত্রন হারিয়ে রাজশাহী গামী ট্রাক ও মোটরসাইকেলকে সজোরে আঘাত হানে। এতে মোটরসাইকেল আরোহী তিনজন ছিটকে পরে মনিরুল ইসলাম মনির ঘটনাস্থলে নিহত হয় এবং আজিম ও শিশির গুরুতর আহত হয়।

দূর্ঘটনার ঘবর পেয়ে দ্রত ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা সেখানে গিয়ে দুই জনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক শাকিব আজিমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে একজনের মহদেহ সহ দূর্ঘটনার শিকার মোটর সাইকেলটি উদ্ধার করে থানা হেফাজনে রাখলেও ট্রাক পালিয়ে যায়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !