রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

প্রার্থিতা ফিরে পেলেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর প্রার্থী কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী।

পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর প্রার্থী কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনীর মনোনয়নপত্র আপিলে বৈধ ঘোষণা কর হয়েছে।

রবিবার  (১০ ডিসেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনে আপিল শুনানিতে তার মনোনয়ন বৈধ ঘোষণা দেওয়া হয় বলে বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করেছেন ডলি সায়ন্তনী।

তিনি বলেন, ‘আলহামদুল্লিাহ, প্রার্থিতা ফিরে পেলাম। এতো দিনে প্রার্থিতা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ছিলাম, এখন সেটা নেই। আমি পাবনার মানুষের কাছাকাছি যেতে চাই। আমি আজকেই ঢাকা থেকে পাবনা উদ্দেশ্যে রওনা হব। আমার জন্য পাবনা-২ এর জনগণ অপেক্ষা করছে।’

এর আগে, গত ৩ ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে ক্রেডিট কার্ড সংক্রান্ত খেলাপি ঋণের কারণে তার মনোনয়ন বাতিল ঘোষণা করেন পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান।

এ বিষয়ে সেদিন ডলি সায়ন্তনী ঢাকা মেইলকে বলেন, কার্ডের বিষয়টি আমার নলেজে ছিল না। বিষয়টি আমি দ্রুত সমাধান করে আপিল করব। আপিলে আমার মনোনয়নপত্র ফিরে পাব বলে আশা প্রকাশ করছি।

এর আগে, গত ২৯ নভেম্বর বিকেল ৪টার দিকে পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিজেই উপস্থিত হয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি। সেদিন তিনি বলেন, আমার জন্ম পাবনা শহরের সোনাপট্টি এলাকায়। দাদার বাড়ি সুজানগর উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের ভায়না গ্রামে। সেখানে আমার চাচারা থাকেন। এজন্য আমি সেখানে প্রার্থী হয়েছি। আশা করি পাবনা-২ আসনের মানুষ আমার পাশে থাকবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !