শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে আমন ধান-চাল সংগ্রহ অভিযান শুরু

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

পাবনার ঈশ্বরদীতে সরকারিভাবে চলতি আমন মৌসুমে ধান-চাল সংগ্রহ অভিযান শুরু হয়েছে।

রবিবার (১০ ডিসেম্বর) বিকেলে উদ্বোধন করা হয়েছে ঈশ্বরদীর এলএসডি ও মুলাডুলি সিএসডি খাদ্যগুদামের ধান-চাল সংগ্রহের কার্যক্রম।

খাদ্যগুদামে আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাশ। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জয়নাল আবেদীন, ঈশ্বরদী এলএসডি’র এসএমও মাহফুজ-আল-আসাদ, মুলাডুলি খাদ্য গুদামের ম্যানেজার আব্দুল মান্নান সেখ, কৃষক লীগের আহব্বায়ক ফজলুর রহমান মালিথা, চালকল মালিক সমিতির সভাপতি জুলমত হায়দার, সাধারণ সম্পাদক শামসুল আলম বিশ্বাসসহ গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন।

ঈশ্বরদীর এসএমও মাহফুজ-আল-আসাদ জানান, আমন মৌসুমে দুটি গুদামে সরবরাহের জন্য মোট ৬,৩৩১ মে:টন চাল এবং ১৪২ মে:টন ধান বরাদ্দ দেওয়া হয়েছে। এরমধ্যে ঈশ্বরদী এলএসডিতে ৩ হাজার ১৬৫ টন চাল ও ৭১ টন ধান এবং মুলাডুলি সিএসডিতে ৩ হাজার ১৬৬ টন চাল ও ৭১ টন ধান সংগ্রহের কথা বলা হয়েছে। সরকার এবারে ৪৪ টাকা কেজি দরে চাল এবং ৩০ টাকা কেজি দরে ধান ক্রয় করবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !