বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

ঈশ্বরদীতে রোকেয়া দিবস উপলক্ষে ৫ নারী জয়িতাকে সম্মাননা প্রদান

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
নারীকে জয়িতা সন্মাননা প্রদান করা হচ্ছে।

নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতিরোধপ্রতিপাদ্যকে সামনে রেখে পাবনার ঈশ্বরদীতে  আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ বেগম রোকেয়া দিবস উপলক্ষে পাঁচজন জয়িতা নারীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে জয়িতা অন্বেষনে বাংলাদেশশীর্ষক কার্যক্রমের আওতায় এই পাঁচ জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়। সম্মননা প্রদান অনুষ্ঠানে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনিন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সহকারী কমিশনার টি. এম. রাহসিন কবির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহম্মেদ কিরোন।

 

অনুষ্ঠানে উপজেলার পাঁচজন সফল নারীকে জয়িতা সন্মাননা প্রদান করা হয়। তাদের মধ্যে সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় জোসনা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় মমতাজ বেগম, সফল জননী নারী হুসনেআরা খাতুন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মোছা. রোহানী সাবরিন, শিক্ষা চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী মোছা. রিন্তু খাতুনকে জয়িতা হিসেবে সম্মাননা প্রদান করা হয়।

 


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !