শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

উন্নয়ন শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ এই প্রতিপাদ্য নিয়ে সারা দেশের ন্যায় পাবনার ঈশ্বরদীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ৮টায় ঈশ্বরদী উপজেলা পরিষদ কার্যালয়ের সামনের জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসের শুভ সূচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস। পতাকা উত্তোলন শেষে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন শেষে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্তরে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে ঈশ্বরদী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি, আইনুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট ইউসুফ আলীর সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটি, সার্বিক সহযোগিতা করেন নিউএরা ফাউন্ডেশন।

আলোচনার সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার টি এম রাহসিন কবির।

এ সময় আরো বক্তব্য রাখেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সরকারী এস এম মডেল স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সাবেক সভাপতি শহিদুল হক শাহিন, নর্থ বেঙ্গল পেপার মিলস্ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক, রাজশাহী বিভাগের স্কাউট ট্রেইনার নওসেদ আলী।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সরকারি এস এম মডেল স্কুল অ্যান্ড কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ আইনুল ইসলাম।

বক্তারা দুর্নীতি প্রতিরোধে সকলকে কার্যকর পদক্ষেপ গ্রহণের মাধ্যমে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সচেষ্ট হওয়ার আহবান জানান।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !