রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

নির্বাচন উপলক্ষে পাবনা জেলা আওয়ামী লীগের সমন্বয় সভা অনুষ্ঠিত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পাবনা জেলা আওয়ামী লীগের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯নভেম্বর) দুপুরে জেলা আ.লীগের দলীয় কার্যালয়ে জেলা আ. লীগের আয়োজনে সদর আসনের ১০টি ইউনিয়ন ও পৌর এলাকার ১৬ টি ওয়ার্ড সহ পৌর এলাকার কেন্দ্র কমিটির সদস্যদের নিয়ে এই সমন্বয় সভা হয়।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, সদর-৫ আসনের মনোনীত নৌকার মাঝি জেলা আ.লীগরে সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

সভায় আরো বক্তব্যদেন, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, জেলা আ.লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, বীর মুক্তিযোদ্ধা বাবু চন্দন কুমার চক্রবর্তী, বেলায়েত আলী বিল্লু, উপদেষ্টা আব্দুল মতিন খান. পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান প্রমুখ।

সমন্বয় সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্রিক দলের নেতাকর্মী সহ সাধারণ কর্মীদের মাঠে নৌকার পক্ষে কাজ করার জন্য নির্দেশনা দেয়া হয়। একই সাথে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ের দলের দায়িত্বরত সকল কর্মী ও নেতাদের সাধারণ ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাওয়া কথা বলা হয়। একই সাথে নির্বাচন পরিচালনা কমিটি করে নির্বাচনের জন্য যে সকল কাজ রয়েছে সেটি দ্রুত এগিয়ে নেয়ার জন্য পরামর্শ প্রদান করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !