শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিনহাজ ফকির গুরুতর অসুস্থ

নিজস্ব প্রতিনিধি
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাহাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ ফকির।

ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাহাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জননেতা মোঃ মতলেবুর রহমান মিনহাজ ফকির অসুস্থ্য হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাত ১১টায় তাকে স্কয়ারে নিয়ে যাওয়া হয়।তিনি হৃদরোগ ছাড়াও পিত্তথলীতে পাথর, জন্ডিস ও কিডনি রোগে আক্রান্ত বলে জানা যায়।

মিনহাজ ফকিরের পারিবারিক সূত্র জানায়, গত ১৩ নভেম্বর রাজশাহী ইমপেরিয়াল হাসপাতালে পিত্তথলীর পাথর অপারেশন করে বের করা হয়। এরপর গতকাল বৃহস্পতিবার সকালে তাকে রাজশাহী থেকে ঈশ্বরদীর বাড়িতে নিয়ে আসা হয়। বিকেলে হঠাৎ অসুস্থ হলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর ঈশ্বরদী হাসপাতাল রোডস্থ বাড়ি থেকে রাতেই মিনহাজকে ঢাকায় নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি পূর্বের চেয়ে কিছুটা ভাল আছেন।পরিবারের পক্ষ থেকে তাঁর দ্রুত সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

 


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !