শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে আগুনে পুড়ে একটি বাড়ি ভস্মিভূত হয়েছে

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

ঈশ্বরদীতে আগুনে পুড়ে একটি বাড়ি ভস্মিভূত হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় উপজেলার সাহাপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুড়ে যাওয়া বাড়ির মালিকের নাম হাসান শেখ। তিনি পেশায় রাজমিস্ত্রীর কাজ করেন এবং গতবছর এইচএসসি পাশ করেন।

স্থানীয়রা জানান, ওই এলাকার বাদশা শেখের ছেলে হাসান লেখাপড়ার পাশাপাশি রাজমিস্ত্রীর কাজ করে বিয়ে করার পর নিজের সুখের সংসারটিকে সুন্দর করে গুছিয়ে ছিলেন। কিন্তু সোমবার সকালে হঠাৎ বাড়ির ফ্রিজের নীচ থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ঘরে আগুন লেগে যায়।

হাসান শেখ জানান, আগুন লাগার সময় তিনি বাড়ির পার্শ্ববর্তী সাহাপুর হাফিজিয়া মাদ্রাসায় ছিলেন। বাড়িতে আগুন লাগার দৃশ্য দেখতে পেয়ে দ্রুত এসে স্থানীয় মানুষের সহযোগিতায় পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন কিন্তু ততক্ষনে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

তিনি বলেন, বাড়ির খাট, শোকেচ, আলমিরা, বিভিন্ন আসবাবপত্র, থালা বাসন, ফ্রিজ, ফ্যান, কাপড়, নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ সবকিছু পুড়ে ভস্মিভূত হয়েছে। ঘরের কোন কিছুই তিনি বের করতে পারেননি বলে জানান।

রুপপুর গ্রীনসিটি মর্ডান ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন মাষ্টার মো. আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক সেখানে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করি কিন্তু তার আগেই সবকিছু পুড়ে গিয়েছিল। বৈদ্যুতিক শর্ট সার্কিল থেকে আগুনের সূত্রপাত হয়। মোট ক্ষয় ক্ষতির পরিমান ৬ লাখ টাকার উপরে বলে তিনি জানান।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !