রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

ঈশ্বরদীতে মোটরসাইকেল বহরে বাঁশের লাঠি নিয়ে যুবলীগের মহড়া

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

বিএনপি জামায়াতের নৈরাজ্য ঠেকাতে বিএনপির টানা তিন দিনের অবরোধের তৃতীয় দিনে পাবনার ঈশ্বরদী উপজেলা শহরের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল বহর নিয়ে মহড়া দিয়েছে যুবলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুর ১২ টায় ঈশ্বরদী শহরের প্রাণকেন্দ্র পোষ্ট অফিস মোড়ে উপজেলা যুবলীগ কার্য্যলয় থেকে মোটরসাইকেল নিয়ে মহড়া শুরু করে।

এসময় ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালের নেতৃত্বে বিভিন্ন মহল্লার মোড়ে মোড়ে যুবলীগ নেতাকর্মীরা বাঁশের লাঠি হাতে নিয়ে বিএনপি-জামায়াত বিরোধী স্লোগান দিতে দেখা যায়।

মোটরসাইকেল বহরটি ঈশ্বরদী শহরের রেলগেট, পিয়ারপুর, পিয়ারাখালী স্কুলপাড়া, ললিতকলা ইনিস্টিটিউট মোড়, রহিমপুর, শৈলপাড়া, লোকোসেড ফতেমোহাম্মদপুর রেল হাসপাতাল মোড়, হয়ে ঈশ্বরদী বাজার অতিক্রম করে স্টেশন রোড হয়ে শহরের পোষ্ট অফিস মোড়ে সমাবেত হয়।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে উপজেলার সাঁড়া, দাশুড়িয়া, পাকশীসহ বিভিন্ন ইউনিয়নে অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা।

এদিকে অবরোধের তৃতীয় দিনে জননিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঈশ্বরদী থানা পুলিশের পাশাপাশি র‌্যাব বিজিবির টহলকে জোড়দার করা হয়েছে বলে জানিয়েছে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার।

বিএনপির ডাকা তিনদিন অবরোধের তৃতীয় দিনে ঈশ্বরদী রেলওয়ে রেলওয়ে জংশন স্টেশন থেকে রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। ঈশ্বরদী বাসস্ট্যান্ড থেকে দূরপাল্লার কোন বাস চলাচল না করলেও সড়ক-মহাসড়কে সিএনজি-অটোরিকশা সহ ছোট ছোট যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। ঈশ্বরদী উপজেলা পৌর এলাকার কোথাও বিএনপির কোন নেতাকর্মীদের অররোধের সমর্থণে মিছিল, পিকেটিং করতে দেখা যায়নি।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !