শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

হরতাল-অবরোধে ঈশ্বরদী রেলওয়ে স্টেশনে নিরাপত্তা জোরদার

নিজস্ব প্রতিনিধি
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
নিরাপত্তা জরদার।

হরতালঅবরোধে রেলওয়ের লোকো মাস্টার, সহকারী লোকো মাস্টার এবং সাব লোকো মাস্টারদের হেলমেট পরে থাকার নির্দেশনা দিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ ছাড়া ট্রেনের বিভিন্ন স্টেশনে নিরাপত্তা নিশ্চিতে বাড়ানো হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য টহলে রয়েছে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরাও।

মঙ্গলবার (৩১ অক্টোবর) ভোর থেকে ঈশ্বরদী রেলওয়ে স্টেশন, মুলাডুলি, পাকশী, লোকশেড এলাকায় অতিরিক্ত  রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য (আরএনবি) ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

ঈশ্বরদী রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পরিদর্শক ফিরোজ আহ্হামেদ বলেন, ট্রেনে নিরাপত্তা জোরদার করার লক্ষে ঈশ্বরদী রেলওয়ে  স্টেশনে ২৪ জন আনসার মোতায়েন করা হয়েছে।বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক শাহ সুফী নুর মোহাম্মদ বিষয়টি নিন্চিত করেন।

তিনি বলেন, সার্বক্ষণিক নিয়োজিত থাকবেন রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি), রেলওয়ে পুলিশের (জিআরপি) সদস্যরা। ছাড়া আনসার সদস্যদের নিরাপত্তার বিষয়ে দায়িত্ব দেওয়া হয়েছে।

২০১৩ ১৪ সালের দিকে বিরোধী দলের হরতালঅবরোধের সময় রেললাইন ছিল অন্যতম লক্ষ্যবস্তু ওই সময় দেশের বিভিন্ন স্থানে রেল উপড়ে ফেলার ঘটনা ঘটে। অতীতের এই অভিজ্ঞতার আলোকে ট্রেন পরিচালনার সঙ্গে সরাসরি সম্পৃক্ত লোকো মাস্টারদের নিরাপত্তায় হেলমেট পরার নির্দেশনা দিয়েছে


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !