রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

ঈশ্বরদীতে বিএনপির ডাকা অবরোধে অগ্নিসংযোগ- ভাঙচুরের প্রতিবাদে আওয়ামী লীগের মিছিল

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

অবরোধের প্রথম দিন আজ সকালে পাবনার ঈশ্বরদীতে অবরোধকারীরা অগ্নিসংযোগ- অটোরিকশা ভাঙচুর করার প্রতিবাদে মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ।

শহরের রেলগেট এলাকায় সকাল সোয়া ছয়টার দিকে বিএনপির অগ্নিসংযোগ- ভাঙচুরের ঘটনায় সকালে কিছুটা উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং পথচারীদের মাঝে আতংক সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল আনুমানিক সোয়া ৬টার দিকে ২০ থেকে ২৫ জন যুবক হাতে লাঠি শুঠা ও ধারালো অস্ত্রসহ রেলগেট এলাকায় এসে অবরোধের পক্ষে স্লোগান দিয়ে কয়েকটি অটোরিকশা ভাঙচুর করে এবং রেলগেট ট্রাফিক আইল্যান্ডের সঙ্গে সাঁটানো ব্যানার ও পোস্টার ছিড়ে আগুনে পুড়িয়ে দেয় ও রাস্তায় টায়ার জ্বালিয়ে দেয়।

এঘটনার পরই আওয়ামী লীগ কার্যালয়ে অবস্থানকারী নেতা-কর্মীরা দ্রুত শহরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলের নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজারের এক নম্বর গেটে গিয়ে পথসভা মিলিত হয়।

পথসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পৌর মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন।

পথসভায় আবুল কালাম আজাদ মিন্টু বিএনপি’র অবরোধে জ্বালাও-পোড়াও নৈরাজ্যের প্রতিবাদ জানিয়ে ব্যবসায়ীদের সাহস যুগিয়ে বলেন, আওয়ামী লীগের নেতা-কর্মীরা রাজপথে আছে। আমরা জীবন দিয়ে সাধারণ মানুষের জীবন ও সম্পদ রক্ষা করবো।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !