শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে ঝটিকা মিছিল অগ্নিসংযোগ- ভাঙচুর

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

অবরোধের প্রথম দিন মঙ্গলবার সকালে পাবনার ঈশ্বরদীতে অবরোধকারীরা ঝটিকা মিছিল অগ্নিসংযোগ- অটোরিকশা ভাঙচুর কবে।

শহরের রেলগেট এলাকায় সকাল সোয়া ছয়টার দিকে এ ঘটনা ঘটে। এতে কিছুটা উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং পথচারীদের মাঝে আতংক সৃষ্টি হয়।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, সকাল আনুমানিক সোয়া ছটার দিকে ২০ থেকে ২৫ জন যুবক হাতে লাঠি শুঠা ও ধারালো অস্ত্রসহ রেলগেট এলাকায় এসে অবরোধের পক্ষে স্লোগান দেয়। এ সময় অবরোধকারীরা রেলগেট ট্রাফিক আইল্যান্ডের সঙ্গে সাঁটানো স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসসহ বেশ কয়েকজন নেতার পক্ষে টাঙানো শুভেচ্ছা সম্বলিত কাঠের ব্যানার ও পোস্টার ছিড়ে আগুনে পুড়িয়ে দেয় ও রাস্তায় টায়ার জ্বালিয়ে দেয়। খবর পেয়ে টহলে থাকা পুলিশ ভ্যান ছুটে এলে অবরোধকারীরা রেলগেট হয়ে বাজারের দিকে চলে যায়।

একই সময় রেলগেটে পাকশী ও লালপুর সড়কে চলাচলকারী পাঁচটি সিএনজিও এবং অটো রিক্সা ভাঙচুর করে অবরোধকারীরা।

এদিকে অবরোধের মধ্যেও সকালে ঈশ্বরদী ইপিজেডে বহনকারী যানবাহন চলাচল স্বাভাবিক ছিল। সকালে ট্রেন চলাচল করেছে। তবে শহরে দূরপাল্লার বাসট্রাকসহ ভারী যানবাহন বন্ধ রয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অরবিন্দ সরকার বলেন, সকালে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে পুলিশের।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !