শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে নবম শ্রেণির স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

পাবনার ঈশ্বরদীতে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ অক্টোবর) সকালে মরদেহ উদ্ধার করা হয়।

ওই ছাত্রের নাম শাহিদ মাল (১৫)। সে উপজেলার দাশুড়িয়া ইউনিয়ন সুলতানপুর মধ্যপাড়া গ্রামের আমিরুল মালের ছেলে। পড়ে দরগা বাজার উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে।

পুলিশ ও প্রতিবেশীদের সূত্রে জানা গেছে, শাহিদ লেখাপড়ার পাশাপাশি সাংসারিক খরচ জোগাতে একটি সাইকেল মেরামতের দোকানে কাজ করত। রোববার কাজ শেষে বাড়িতে আসে। বাড়ি এসে খাওয়াদাওয়া করে প্রতিদিনের মতো ঘুমিয়ে পড়ে। সকাল হলেও সে ঘুম থেকে উঠছিল না। তাকে অনেক ডাকাডাকি করা হয়। একপর্যায়ে তার মা ঘরের জানালা দিয়ে দেখতে পান, ঘরের আড়ার সঙ্গে শাহিদ ঝুলছে। তিনি চিৎকার দিলে বাড়ি ও আশপাশের লোকজন এগিয়ে আসে। ঘরের দরজা ভেঙে তাকে বের করা হয়। ততক্ষণে সে মারা যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি। উদ্ধার করা মরদেহ থানায় আছে। ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !