রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

বিএনপি জামায়াত অগ্নিসন্ত্রাসী, ঈশ্বরদীবাসী তাদের প্রত্যাখ্যান করেছে

নিজস্ব প্রতিনিধি
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস।

বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন, ঈশ্বরদীবাসী তাদের প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস।

রবিবার (২৯ অক্টোবর) দুপুরে বিএনপি’র ডাকা হরতাল প্রতিহত করতে তিনি দলীয় নেতা-কর্মীদের নিয়ে শহরের প্রাণকেন্দ্র পুরাতন বাসষ্ট্যান্ডে অবস্থান নেন। এসময় তিনি আরও বলেন, বিএনপি আবারও প্রমাণ করেছে, তারা মানুষের জানমাল নিয়ে ছিনিমিনি খেলে। বিএনপি-জামায়াতের ডাকা আজকের হরতাল ঈশ্বরদী তথা বাংলাদেশের মানুষ মানে না, সাধারণ মানুষ এটার সাথে সম্পৃক্ততা নাই। দুয়েকটি জায়গায় মানুষকে ভীতি ছড়ানোর জন্য চেষ্টা করছে। হরতালের প্রতিবাদে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন ছাড়াও সর্বস্তরের সাধারণ মানুষ রাস্তায় নেমে এসেছে।

এমপি বিশ্বাস বলেন, হরতাল ও বিএনপি-জামায়াতের বিরুদ্ধে মানুষের জাগরণ সৃষ্টি হয়েছে। মানুষ এ রকম সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে। বিএনপি-জামায়াত এদেশের মানুষের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। আগামী নির্বাচনকে বানচাল করার চেষ্টা করছে। আমরা সেটা প্রতিহত করবো। এদেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন করার জন্য প্রস্তুত রয়েছে। যারা মানুষের জানমালের তি করতে চায়, তাদের প্রতিহত করতে ঈশ্বরদী ও আটঘোরিয়াবাসীর প্রতি আহ্বান জানান।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সগ-সভাপতি আমিনুর রহমান দাদু, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু ,কৃষক লীগের নেতা মুরাদ মালিথা, সরকারি কলেজের সাবেক ভিপি ইমরুল কায়েস দারাসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা এসময় উপস্থিত ছিলেন।

 


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !