শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

লালপুরে বিএনপি-জামায়াতের দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে র‌্যালী ও শান্তি সমাবেশ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নাটোরের লালপুরে সারাদিন ব্যাপী মিছিল ও শান্তি সমাবেশ করেছেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী নেতা ও নাটোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি লেঃ কর্ণেল ( অবসর প্রাপ্ত) রমজান আলী সরকার। 

শনিবার (২৮ অক্টোবর) সকাল থেকেই উপজেলার লালপুর, দুড়দুড়িয়া, বিলমাড়িয়া, মাধবপুর,মোমিনপুর সহ বিভিন্ন সড়কের প্রধান প্রধান মোড়ে বিএনপি- জামায়াতের দেশ ব্যাপী সন্ত্রাসী,নৈরাজ্য ও অযৌক্তিক তত্বাবধায়ক সরকার দাবীর প্রতিবাদে মিছিল করে সন্ধ্যার আগমুহূর্তে লালপুরের চিনি বটতলা নামক স্থানে মিলিত হয়ে শান্তি সমাবেশ করেন। 

এ সময় আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে তার বক্তব্যে বলেন, দেশ ব্যাপী বিএনপি-জামায়াত সহ একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার পায়তারা করছে।বর্তমান সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই জমায়াত-বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আবারও নৌকায় ভোট দিয়ে পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।   তিনি বলেন, সন্ত্রাসী কার্যকলাপ করে সংবিধান বহির্ভূতভাবে আর ক্ষমতায় যাওয়া যাবে না।

এ দেশে আর কখনও সংবিধান বহির্ভূত ভাবে নির্বাচন হবেনা। তাই বাংলার মানুষ স্বাধীনতা বিরোধী কাউকে আর কখনও ক্ষমতায় নিয়ে আসবেনা। তাই দেশের শান্তিময় পরিবেশ যারা নষ্ট করার চেষ্টা করবে তাদেরকে রাজনৈতিক ভাবে উচিত জবাব দেওয়া হবে। এ সময় বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপিত নবাব আলী (নবু), নাটোর কৃষক লীগের সংগঠনিক সম্পাদক তোফায়েল হোসেন টিটু, বঙ্গবন্ধু প্রবীণ জোটের কেন্দ্রীয় কমিটির সদস্য লিটন মন্ডল, লালপুর ইউনিয়ন স্বেচ্ছা সেবক লীগের সহ সভাপতি আতিকুর রহমান, লালপুর ইউনিয়ন যুবলীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল কাদের পল্টু,২ নং ঈশ্বরদী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাজুল ইসলাম, লালপুর উপজেল ছাত্রলীগের সাবেক সদস্য গোলাম রব্বানী, দুড়দুড়িয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড যুবলীগের সদস্য রনি মন্ডল,২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য টিপু সুলতান,দুড়দুড়ীয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু রজাফর মির্জা সহ বিভিন্ন ইউনিয়ন,ওয়ার্ড ও তৃনমূল পর্যায়ের আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !