বুধবার, ২২ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

ঈশ্বরদীতে গোডাউনের তালা ভেঙে ১৭৫ বস্তা চাউল চুরি

নিজস্ব প্রতিনিধি
আজকের তারিখঃ বুধবার, ২২ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
চাউল ব্যবসায়ী হান্নান মালিথার গোডাউন।

পাবনার ঈশ্বরদীতে একটি ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউনের তালা ভেঙে ২৫ কেজী ওজনের ১৭৫ বস্তা চাল চুরি করেছে দুর্বৃত্তরা বৃহস্পতিবার দিবাগত রাতে পাকশীর দিয়ার বাঘইল এলাকার জগলু প্রারামানিক এর রাইস মিলের  গোডাউনের তালা কেটে চুরি হয়

শুক্রবার (২৭ অক্টোবর)  সকালে চাউল ব্যবসায়ী হান্নান মালিথা গোডাউনে  গিয়ে দেখেন, তার গোডাউনের সব তালা ভাঙা। এবং গোডাউন থেকে ১৭৫ বস্তা চাউল চুরি হয়ে গেয়েছে।

চাউল ব্যবসায়ী হান্নান মালিথা বলেন, শুক্রবার রাত বারোটার দিকে চালের গোডাউনে তালা দিয়ে বাড়ি চলে যাই। রাতের কোন এক সময়ে সংঘবদ্ধ ওই দুর্বৃত্তরা আমার এই গোডাউনের পাঁচটি তালা কেটে ভেতরে ঢুকে ২৫ কেজী ওজনের ১৭৫ বস্তা চাউল নিয়ে যায়। ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা ট্রাক বোঝাই করে ওই চাউল নিয়ে গেছে। ওই চুরি যাওয়া চালের আনুমানিক বাজারমূল্য প্রায় দুই লাখ টাকা বলে তিনি দাবি করেন।

এই বিষয়ে জানতে চাওয়া হলে ঈশ্বরদী থানার পরিদর্শক তদন্ত হাসান বাসির জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !