শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে বিএনপির ৭ নেতা-কর্মীকে আটক

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

পাবনার ঈশ্বরদীতে জাতীয়বাদী দল বিএনপি ও দলটির অঙ্গ সংগঠনের সাত নেতা-কর্মীকে আটকের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার মধ্য রাতে বাসা-বাড়িতে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়।

আটকেরা হলেন লক্ষীকুন্ডা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব রানা বিশ্বাস, সলিমপুর ইউনিয়ন যুবদল সদস্য রবিউল ইসলাম রবি বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শরিফুল ইসলাম শরীফ, সলিমপুর স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব কবিরুজ্জামান রেন্টু, ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, ঈশ্বরদী পৌরর ৪ নম্বর ওয়ার্ড যুবদল সহসভাপতি মনির হোসেন ও সাহাপুর যুবদল সদস্য রমজান আলী।

পাবনা জেলা ছাত্রদলের সহসভাপতি ও ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতা মো. আউয়াল কবির বলেন, পুলিশ তাঁর বাড়িতেও দুই দফা অভিযান চালিয়েছে গ্রেপ্তারের জন্য। দলীয় নেতা-কর্মী আটকের পর তাঁদের স্থানীয়ভাবে শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি স্থগিত করা হয়েছে।

দলের একাধিক সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাত থেকে পুলিশ আটক ব্যক্তিদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের থানায় নিয়ে আসে। পরিবার থেকে থানায় যোগাযোগ করা হলে আটক নেতা-কর্মীদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায় তাঁদের। এদিকে বুধবার রাতে আটকের পর থেকে বিএনপির অনেক নেতা-কর্মী গা ঢাকা দিয়েছেন।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাসান বাসির বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য ও নাশকতার পরিকল্পনার অভিযোগ রয়েছে। এ কারণে তাঁদের আটক করা হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !