শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

‘শেখ হাসিনার আমলে কেউ গৃহহীন থাকবে না’ আটঘরিয়ার চাঁদভাতে গালিবুর রহমান শরীফ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে কেউ গৃহহীন মানুষ বাংলার মাটিতে থাকবে না। আটঘরিয়ার চাঁদভাতে গালিবুর রহমান শরীফ পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, গালিবুর রহমান শরীফ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে, কোন গৃহহীন মানুষ বাংলার মাটিতে থাকবে না।

শুক্রবার (২০ অক্টোবর) সন্ধায় পাবনার আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সড়াবাড়িয়া হাইস্কুল মাঠে বিশাল মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।

মতবিনিময় সমাবেশে আসা শত শত নারীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করে গালিব বলেন, আপনারা দুপুর থেকে আমার জন্য অপেক্ষা করছেন, আমি সত্যিই কৃতজ্ঞ। আমি যার উন্নয়নের কথা বলতে এসেছি, সেই শেখ হাসিনা একজন নারী। তিনি আপনাদের ভাগ্যন্নোয়নের জন্য অনেক রকম ভাতা দিচ্ছেন, বিভিন্ন রকম সরকারী সুবিধা দিচ্ছেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে গালিব বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যদি আবারও সরকার গঠন করতে পারে, অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাবেন দেশরত্ন শেখ হাসিনা।

পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল, এদেশ হবে সোনার বাংলাদেশ। জননেত্রী শেখ হাসিনা কিন্তুু  তার পিতার রেখে যাওয়া বাংলাদেশ সোনার বাংলা গড়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আমরা আজকে আস্তে আস্তে অনেকটা এগিয়েছি সে যাত্রায়।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের পরে বাংলাদেশকে একটি স্মার্ট বাংলাদেশে উন্নত করবেন। আপনাদের সকলের প্রতি আমার আহবান, আপনাদের সন্তানদের ভালোভাবে শিক্ষায় শিক্ষিত করবেন। যেন জননেত্রী শেখ হাসিনার যে উন্নয়নে দিকগুলো আছে, তার সর্বোচ্চ সুবিধা যেন তারা গ্রহন করতে পারে।

গালিবুর রহমান শরীফ বলেন, অনেকেই মনে করেছিল, আমার প্রয়াত পিতার মৃত্যুর পর তার হাতে সৃষ্টি করা অনেক নেতা মনে করেছিল,তার নাম নিশানা থাকবে না। কিন্তুু তারা জানে না যে, আমার পিতা, আপনাদের নেতা প্রয়াত আলহাজ্ব শামসুর রহমান শরীফ মানুষের হৃদয়ে বসবাস করে যেখান থেকে সেই নামটি কেঁটে ফেলা যায় না।

গালিবুর রহমান শরীফ আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বলেছেন, শত ফুল ফুটতে দাও, আমি এখান থেকে সুন্দর ফুলটি বেছে নেব। আজকে আপনাদের যে জনসমর্থন পেয়েছি আমি, নিশ্চয়,মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি গোচরে আসবে। তিনি বিচার বিশ্লেষণ করে সঠিক সিদ্ধান্ত নেবেন বলে আমার দৃঢ় বিশ্বাস। আজকে আমি একটা কথা বলে যেতে চাই, আল্লাহর কৃপায় যদি দেশরত্ন শেখ হাসিনা আমাকে সেবা করার সুযোগ দেন, আমি চেষ্টা করব, আমার প্রয়াত পিতা যে স্মৃতি এই এলাকায় রেখে গেছেন, আমার কাজের মধ্য দিয়ে আমি প্রমান করব। যেন আপনারা মনে করেন, ডিলু সাহেব একটা ভালো ছেলে আমাদের মাঝে রেখে গেছেন। আমি সেই চেষ্টাটাই করব।

চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান মোকলেছুর রহমান মিন্টু, লক্ষীকুন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  লক্ষীকুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিস-উর-রহমান শরীফ, মুলাডুলি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সেলিম মালিথা, আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার হোসেন আলী বিশ্বাস।

এছাড়াও বক্তব্য রাখেন, চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময়ে চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

মতবিনিময় সমাবেশ মঞ্চে পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমানসহ নেতৃবৃন্দ পৌঁছালে স্লোগানে স্লোগান স্বাগত জানান। এসময় সমাবেশে আসা কয়েক হাজার নারী পুরুষ  বৃদ্ধসহ বিভিন্ন বয়সী মানুষকে গালিবুর রহমান শরীফ হাত নেড়ে শুভেচ্ছা জানান।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !