রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

ফিলিস্তিনে ইসরায়েলি হামলার নিহতদের স্মরণে ঈশ্বরদীতে শোক পতাকা উত্তোলন

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

ফিলিস্তিনের গাজায় অবৈধ দখলদার ইসরায়েলি বাহীনির হামলায় নিহতদের স্মরণে রাষ্ট্রীয় শোক পালনের লক্ষে পাবনার ঈশ্বরদীতে সকাল ১১টায় পতাকা উত্তোলন করে উপজেলা আওয়ামী লীগ ।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয়, শোক ও  দলীয় পতাকা উত্তোলন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চাঁন্না মন্ডল, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, যুগ্ন সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, দপ্তর সম্পাদক চঞ্চল হোসেন, ঈশ্বরদী পৌর ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর কামাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা আরিফ বিশ্বাস আফজাল হোসেন সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে গাজায় হামলার প্রতিবাদে বিক্ষোভ কারীরা ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর প্রতি নিন্দা প্রকাশ করেন। এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু  ফিলিস্তিনের ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিশ্বমোড়লদের দৃষ্টি আকর্শন করেন এবং অনতি বিলম্বে নারকীয় এই গণহত্যা বন্ধের অনুরোধ জানান।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !