শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদী সোনালী ব্যাংকের সামনে ছিনতাইকৃত চক্রের পাঁচ সদস্য আটক

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
ঈশ্বরদী সোনালী ব্যাংকের সামনে ছিনতাইকৃত চক্রের পাঁচ সদস্য।

পাবনার ঈশ্বরদীতে সোনালী ব্যাংকের সামনে ছিনতাইকৃত চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশের পরিদর্শক তদন্ত হাসান বাসিরের নেতৃত্বে একটি দল।

সোমবার (১৬ অক্টোবর) ভোরে নিলফামারী জেলার সৈয়দপুর থানার সাওদিয়া হোটেল ও প্রিমিয়ার হোটেল থেকে তাদের আটক করা হয়েছে। সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত নগদ লক্ষ ২৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী এই তথ্য নিশ্চিত করেছেন। আটককৃতরা হলেনখুলনা জেলার কামাল হোসেন,  বিল্লাল হোসেন ও মামুন হোসেন এবং বাগেরহাট জেলার আলমগীর ও ঝালকাঠি জেলার জাকির হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত অক্টোবর বিকেল সাড়ে ৩টার দিকে ঈশ্বরদী শহরের স্টেশন রোডের সোনালী ব্যাংকের সামনে থেকে দাশুড়িয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলামের নিকট থেকে চার লাখ ৮০ হাজার ছিনিয়ে নেয় ছিনতাইকারী চক্রের সদস্যরা।

এই ঘটনায় ঈশ্বরদী থানায় মামলা দায়েরের পর ছিনতাই চক্রকে ধরতে মাঠে নামে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, আটককৃত আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !