শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে রুপপুর মর্ডান ফায়ার সার্ভিস উদ্বোধন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
অভিবাদন গ্রহণ করে ডিপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু।

পাবনার ঈশ্বরদীতে রুপপুর মর্ডান ফায়ার সার্ভিস স্টেশনের শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) সকালে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের ডিপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা–৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের প্রকল্প পরিচালক শহীদ আতাহার হোসেন।

সকাল ১১টায় প্রধান অতিথি ডিপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু, এমপি অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে উপসহকারী পরিচালক শারফুল আহসান ভূঞার নেতৃত্বে একদল চৌকস অগ্নিসেনা তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। অভিবাদন গ্রহণ করে প্রধান অতিথি রুপপুর মর্ডান ফায়ার সার্ভিস স্টেশনের শুভ উদ্বোধন ফলক উন্মোচন এবং বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন।

এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের, উপ-পরিচালক ওহিদুল ইসলাম রাজশাহী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস সহ বিভিন্ন স্তরের কর্মকর্তা, আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ডিপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু তাঁর বক্তব্যে বলেন শেখ হাসিনার সিদ্ধান্ত – চুড়ান্ত চুড়ান্ত, শেখ হাসিনার সরকার বার বার দরকার। এ সময় তিনি  বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের চিত্র তুলে ধরে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী আমাদের দেশ হবে স্মার্ট বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশের পর স্মার্ট বাংলাদেশের মতো আধুনিক ও উন্নত পরিকল্পনা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো দূরদৃষ্টিসম্পন্ন বিশ্বনেতার পক্ষেই ঘোষণা করা সম্ভব। এই সিদ্ধান্তের বাস্তবায়নে দেশের সকল ক্ষেত্রে ডিজিটালাইজেশনের কাজ চলমান রয়েছে; যার মাধ্যমে সকলের জন্য সেবা গ্রহণ প্রক্রিয়াকে সহজ ও সুবিধাজনক করে দেয়াই আমাদের সরকারের অন্যতম অঙ্গীকার।

এরই ধারাবাহিকতায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সেবা ক্ষেত্রগুলোকেও ডিজিটাল সুবিধার আওতায় আনা হচ্ছে। আজকের এই রুপপুর মর্ডান ফায়ার সার্ভিস স্টেশন শুভ উদ্বোধন সেই প্রক্রিয়ারই ধারাবাহিকতা। আমি বিশ্বাস করি, রুপপুর মর্ডান ফায়ার সার্ভিস স্টেশনের প্রযুক্তিগত সুবিধা কাজে লাগিয়ে ফায়ার সার্ভিস মানুষের আরো আস্থাভাজন হয়ে উঠবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !