শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

বিএনপি-জামায়াতের সহিংস রাজনীতির সাথে জনগন আর যেতে চাই না

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

মানুষ উন্নয়নের রাজনীতির সাথে রয়েছে, বিএনপি-জামায়াতের সহিংস রাজনীতির সাথে জনগন আর যেতে চাই না বলে মন্তব্য করেছেন পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ভূমিমন্ত্রীর ছেলে গালিবুর রহমান শরীফ।

বুধবার  (১১ অক্টোবর) সন্ধায় পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে মুলাডুলি বাজারে মুক্তমঞ্চে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

গালিবুর রহমান শরীফ বলেন, ঈশ্বরদী তথা এই  মুলাডুলি ইউনিয়নের মানুষ হচ্ছে শান্তিপ্রিয় মানুষ। তারা কখনো চাইবে না, বিএনপি-জামায়াতের ওই সহিংস রাজনীতি আবার মাথাচাড়া দিয়ে উঠুক। আমি বিশ্বাস করি, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে যে অভূতপূর্ব উন্নয়নের দিকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমাদের সাধারন মানুষজন সেই উন্নয়নের রাজনীতির সাথেই থাকবে।

পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ আরও বলেন, ‘বিএনপি-জামায়াতের লোকেরা সাম্প্রতিক সময়ে নানা মন্তব্য করে  আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চাই। তারা বানচাল করতে চাই সামনের নির্বাচন, বিদেশী শক্তি ও বিভিন্ন ধরণের অপশক্তিদের সাথে হাত মিলিয়ে। তাদের তারেক জিয়া লন্ডনে বসে নানা ধরণের কুমন্ত্রণা দিচ্ছে।

স্বাধীনতাবিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত  কুমন্ত্রণাতে বিশ্বাসী আর জনগন বিভ্রান্ত হবে না তাদের সাথে সাধারন মানুষের কোন সম্পৃক্ততা থাকবে না  মন্তব্য করে গালিবুর রহমান শরীফ  বলেন, ২০১৪ সালে দেশে আন্দোলনের নামে বিভিন্ন রকম নাশকতা তারা করেছে। তাদের উন্নয়নের কিছু নাই। শুধু হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে বিদেশে বসে আছে। তার মা (খালেদা জিয়া) অসুস্থ! তার মাকে দেখতে আসে না। কর্মীরা কিভাবে আছে? তাদেরকে দেখতে আসে না ওই সইতান (তারেক জিয়া)। বাংলার মানুষ অন্তত বিভ্রান্ত না হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে না। তার সাথে দেশের সাধারন মানুষের কোন সম্পৃক্ততা থাকবে না

আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দ্যেশে গালিব বলেন, সতর্ক থাকতে হবে,সক্রিয় থাকতে হবে,সজাগ থাকতে হবে। বঙ্গবন্ধুকন্যা,জননেত্রী  শেখ হাসিনার কর্মী হিসেবে আমাদেরকে মাঠে থাকতে হবে। বিএনপি-জামায়াতকে মাঠে থেকে আওয়ামীলীগের প্রতিটি নেতা-কর্মী প্রতিহত করবে।

গালিবুর রহমান শরীফ বলেন, আমার পিতার মৃত্যুর পর মুলাডুলি ইউনিয়নে আমাদের কিছু নেতৃবৃন্দের, নিজেদের কিছু আত্মকেন্দ্রীক চিন্তা ভাবনার জন্য আমাদের তৃণমূল অনেকটাই নিগৃত ও অবহেলিত। আমি আশা করব, আমাদের অভিভাবক, বঙ্গবন্ধুকন্যা, আমাদের আকুতি ঠিকই বুঝবেন। এ ব্যাপারে আমাদের কোন সন্দেহ নাই।

আগামী সংসদ নির্বাচনের আগে যদি বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র করে তা প্রতিহত করবার আহবান জানিয়ে বলেন, যদি কোন বিএনপি জামায়াতসহ বিভিন্ন অপশক্তি ষড়যন্ত্র  নেতা ও কর্মীদের গালিব বলেন, যদি কোন বিএনপি জামায়াতসহ বিভিন্ন অপশক্তি ষড়যন্ত্র করতে শুরু করে,একতাবদ্ধ হয়ে প্রতিহত করতে হবে।

শেখ হাসিনার উন্নয়নের রাজনীতির সাথে সম্পৃক্ত হওয়ার আহবান জানিয়ে গালিব বলেন, বঙ্গবন্ধুকন্যা, দেশরত্ন শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে নিয়ে যাবে। তার মানে, আমরা সম্পৃক্ত হব দেশনেত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতির সাথে।

এদিকে মতবিনিময় সভাকে কেন্দ্র করে মুলাডুলি মুক্তমঞ্চ জনসভায় রূপ ধারণ করে। মত বিনিময়সভায় ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমালের নেতৃত্বে কয়েক শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে মতবিনিময় সভায় যোগ দেন। এছাড়াও মুলাডুলি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামীলীগ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মতবিনিময় সভায় যোগ দিয়ে জনসমাবেশে রূপান্তর করেন।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগ ১নং ওয়ার্ড শাখার সাধারন সম্পাদক মফিজ উদ্দিন শেখ এর সভাপতিত্বে মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক বাপ্পী মালিথার সঞ্চালনে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, মুলাডুলি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সেলিম মালিথা,ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল, ঈশ্বরদী পৌর যুবলীগ সভাপতি আলাউদ্দিন বিপ্লব৷

স্বাগত বক্তব্য রাখেন, মুলাডুলি ইউনিয়ন যুবলীগ সভাপতি খন্দকার মিলন, ঈশ্বরদী পৌর ছাত্রলীগ সভাপতি আবির হাসান শৈশব,  মু্লাডুলি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আলমগীর হোসেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !